Translate

মঙ্গলবার, ১৯ জুন, ২০১২

●●মিয়ানমারে নির্বিচারে চলছে মুসলিম নিধন, আওয়াজ তুলুন●● দৈনিক প্রথম আলো বর্জন করুন ।

মুসলিম ভাই বোনেরা আর কত দিন চুপ থাকবেন ??? শেয়ার করে ঝড় তুলে দেন

●●মিয়ানমারে নির্বিচারে চলছে মুসলিম নিধন, আওয়াজ তুলুন●●

বৌদ্ধ ধর্মাবলম্বীরা অহিংসতার কথা বলে! তাদের তো এরকম করার কথা না?
’৯০ এর দশকের শুরুতেই সেখানে মুসলিমদের ওপর দমন-পীড়ন শুরু হলে প্রায় ৫ লাখ রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নেয়।
রয়টার্স জানায়, ২৯শে মে রাখাইন প্রদেশের তাংগোকে শহরে বৌদ্ধদের হামলায় ১০ মুসলিম নিহত হয়। শুক্রবার জুমার নামাজের পর দোয়া মহফিলে আরও এক মুসলমানকে গুলি করে হত্যার পর এ সংঘর্ষ ছড়িয়ে পড়ে বলে সূত্র দাবি করেছে। বৌদ্ধরা মুসলমানদের বাড়ি বাড়ি গিয়ে নির্যাতন চালায়। নির্যাতনের ভয়ে বাড়িঘর ছেড়ে পালালে আগুন দেয়া হচ্ছে। এতে মৃতের সংখ্যা ও ক্ষয়ক্ষতির পরিমাণ কত হতে পারে তা নিশ্চিতভাবে জানাতে পারেনি সূত্রটি। আকিয়াবের রাসেদং নামের এক গ্রামের ৪৭ পরিবারে সদস্যদের মেরে ফেলা হয়েছে বলে অসমর্থিত সূত্র দাবি করেছে। এছাড়া বিভিন্ন এলাকায় শতাধিক লোক মারা গেছে বলে দাবি করা হচ্ছে। আহতের সংখ্যা কয়েকশ’ হতে পারে বলে জানানো হয়েছে। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাতে মংডু, নয়াপাড়া , বুছিদং এলাকায় কারফিউ জারি করে মিয়ানমারের সেনাবাহিনী। এরপরও বিভিন্ন এলাকায় বৃষ্টির মতো গোলাগুলি হয়েছে বলে খবর এসেছে।

ইসলাম আর মুসলমানদের বিরুদ্ধে যে সকল কাফির মুশরিক ই একই হিংস্র চেতনা লালন করে, তার প্রমান দিচ্ছে রাখাইন-মগ বৌদ্ধরা! কোথায় জনাবা সূচী? তার শান্তির বাণী? - এই দাঙ্গা বন্ধ করুন!
আমার মুসলমান ভাই-মা-বোন আর নিষ্পাপ শিশুদের রক্তে আপনার মিয়ানমার ভিজে গেছে। বন্ধ করুন এই হত্যাযজ্ঞ!! আপনাদের বৌদ্ধদের অহিংসা নীতির আড়ালে লুকিয়ে থাকা হিংস্রতার দাঁতাল ভয়াল রূপটি বিশ্ববাসীর সামনে উন্মোচিত হয়ে গেছে! - বাংলাদেশের মুসলিমগন! যে যেখানে আছেন, বার্মাবাসী রোহিঙ্গা মুসলিম ভাই-বোনদের পাশে দাড়ান! আন্তর্জাতিক সংবাদ মাধ্যম এবং ইন্টারনেটের প্রতিটি সেক্টরে মিয়ানমারে মুসলিম হত্যাযজ্ঞের ঘটনাগুলো তুলে ধরুন!

আল্লাহ আমাদের মুসলিম ভাই বোনদের হেফাযত করুন, নিরাপদ ও শান্তি ফিরিয়ে আনুন

[বি:দ্র: প্রথম আলো মূল ঘটনাকে পাশ কাটিয়ে রিপোর্ট করেছে-" মিয়ানমারে মুসলিমদের হামলায় ৪জন নিহত (http://www.prothom-alo.com/detail/date/2012-06-10/news/264574)" । চিন্তা করুন , মিয়ানমারে মুসলিমদের উপর এমন হত্যাযজ্ঞের ঘটনা প্রথম আলোর সম্পাদকের চোখে পড়েনি । অথচ আমাদের সময়.কম সহ বাংলাদেশের ও বিদেশের সকল রিপোর্টে বলেছে, এ ধাঙ্গায় ১৭জন মুসলমান নিহত হয়েছে(http://www.amadershomoy2.com/content/2012/06/10/news0297.htm)।
আর প্রথম আলো বলছে, "মুসলিমদের হামলায় ৪জন নিহত"।
এর আগেও সম্পাদক (মতিউর রহমান) ইসলাম সম্পর্কে কুটুক্তি করার অপরাধে বায়তুল মোকারম মসজিদের খতিবের (মরহুম মাওলানা উবায়দুল হক,আল্লাহ উনাকে জান্নাত নছিব করুন) কাছে (আল্লাহ'র দরবারে) এমন ক্ষমা অযোগ্য অপরাধ আর না করার শর্তে তওবা করে , কিন্তু তারপরও প্রথম আলো একের পর এক সুপরিকল্পিতভাবে ইসলামের বিরুদ্ধে অবস্থান গ্রহন করে যাচ্ছে , আমরা তাদের এমন ইসলাম বিরোধী কর্মের নিন্দা জানাই]

আপনি যদি মুসলিম পরিবারের সন্তান হয়ে থাকেন, তাহলে অবশ্যই এই পোষ্টটি সবার সাথে শেয়ার করবেন ।
Apne Jodi Musolman Porebar er Sontan Hoea Thaken, Tahole Obossoy ey Post te Sobar Sathe Share Korben.

1 টি মন্তব্য: