Translate

শুক্রবার, ১৩ জুলাই, ২০১২

দাঁড়ী ও টুপিকে অপমান করল একুশে টিভি ETV

24/12/2011 সন্ধ্যা 6:30 মিনিটে একুশে টিভি একটি অনুষ্টান প্রচার করে, অনুষ্টানটিতে এবার খেলার নামে নবীর সুন্নত দাড়ী ও টুপিকে অপমান করল একুশে টিভি, অর্থাৎ তাদের কাছে দাড়ী, টুপি ও পঞ্জাবী পরা লোক মানেই রাজাকার, মুসলিম প্রধান দেশ বাংলাদেশ, সুতরাং মুসলমানের ইজ্জত নিয়ে খেলার অধিকার কে দিয়েছে একুশে টিভিকে? যারা আসল রাজাকার তাদের শাস্তি হতে পারে জেল, জরিমানা এমন কি মৃত্যু দন্ডও, কিন্তু একজন মুসলিম হয়ে শাস্তি স্বরুপ আরেকজন মুসলিমের দাড়ী কখনো কামিয়ে দিতে পারেনা।
ভাবতেই অবাক লাগে, বাংলাদেশ সহ বিশ্বের মুসলমানদের বিরুদ্ধে এ কোন ষড়যন্ত্র? বাংলাদেশে কার এজেন্ডা হিসেবে কাজ করতেছে আওয়ামী লীগ ও একুশে টেলিভিশনের মত কিছু মিডিয়া? আজ দেশের মুসলমানদের কাছে এই প্রশ্ন আমাদের ا

একুশে টিভি কর্তৃপক্ষের দৃষ্টি আকর্শণ করছি, আপনাদের প্রতি স্ববিনয় অনুরোধ দাঁড়ি, টুপি ও পঞ্জাবী এই প্রতিকি পোশাক শুধু রাজাকারের নয়, এটা তারও অনেক আগে থেকেই প্রতিটি ধর্মপ্রাণ মুসলমানদের প্রতিকি সুন্নাত ا হীন উদ্দেশ্য প্রনুদীত অনুষ্ঠানের মাধ্যমে ধর্মীয় অনুভুতিতে আঘাৎ দেওয়া থেকে বিরত থাকুন।অন্যথায় মুসলমানেরা আপনাদের ও আপনাদের চ্যানেলকে বর্জন করতে বাধ্য হবে।

সাধারন জনগনের কিছু মান্তব্যঃ-

ফাজলামোর কিংবা বেয়াদবির একটা সীমা থাকা দরকার । এই ধরনের ন্যাক্কারজনক অনুষ্ঠান উপস্থাপন, অংশগ্রহন, প্রযোজনাকারী ও পরিবেশনায় নিয়োজিত সকলের কঠিনতর স্বাস্তি হওয়া উচিত............

 এ ধরনের অত্যাচার কীভাবে সহ্য করা যায়। এজন্য কী এই চ্যানেল এর বিরুদ্বে মাললা হয় নাই?


পুরো পৃথিবীর মিডিয়া যখন ব্যস্ত ইসলামের বিরুদ্ধে অপপ্রচারে তখন একুশের টিভির এমন উদ্যগ মানে হলো তারা পশ্চীমা মিডিয়ার দালাল।
আবার এমনও হতে পারে এই প্রডিউসার নিজেকে মডার্ন দেখানোর জন্য এসব করছে অথবা তথাকথিত মুক্ত চিন্তার অধীকারি।

 একুশে টিভি নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে তাই তাকে পছন্দ করি। কিন্তু আজকে যেভাবে দাড়ি , টুপিকে অপমান করল তাকে মনে কষ্ট পেলাম কারন আমি মুসলমান। আর এই দাড়ি. টুপি লোকজনই কিন্তু এই মেয়েটার জানাযা নামায পড়াবে তখন কি হবে? আমি এই পোষাকের জন্য মুসলমান হতে চাই, রাজাকার হতে চাই। কিনতু এই মডেল কন্যা তার পোষাকের জন্য কি হতে চায়। দৃ:খের বিষয় যারা খেলাটায় অংশ নিল তাদের মাথায় কি কোন বিবেক জ্ঞান বুদ্ধি ছিল না যে কি হব্ছে।

 ভাবতেই অবাক লাগে, বাংলাদেশ সহ বিশ্বের মুসলমানদের বিরুদ্ধে এ কোন ষড়যন্ত্র? খেলার নামে নবীর সুন্নত দাড়ী ও টুপিকে অপমান করল একুশে টিভি,থাই আমি etvকে  বর্জন করলাম।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন