Translate

বুধবার, ১৮ এপ্রিল, ২০১২

ক্রিকেটারদের বেতন বন্ধের হুমকি দিচ্ছেন কামাল !


পাকিস্তানে ক্রিকেটারদের পাঠানোর জন্য সবরকম প্রচেষ্টাই চালাচ্ছেন বাংলাদেশ ক্রিকেটের প্রেসিডেন্ট মোস্তফা কামাল। যদিও বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান এনায়েত হোসেন সিরিজ সংবাদ সম্মেলনে জানিয়েছেন ক্রিকেটারদের পাকিস্তানে পাঠানোর ব্যাপারে জোর করবে না ক্রিকেট বোর্ড।
“প্রত্যেক ক্রিকেটারেরেই নিজের সিদ্ধান্ত নেবার অধিকার রয়েছে। তারা পাকিস্তানে না যাওয়ার সিদ্ধান্ত নিতেই পারে। এক্ষেত্রে তাদের আমরা জোর করে পাকিস্তানে পাঠাবো না”।

কিন্তু জাতীয় দলকে পাকিস্তানে পাঠানোর ব্যাপারে প্রচেষ্টার কমতি নেই বিসিবি প্রেসিডেন্ট কামালের। কোনো ক্রিকেটার পাকিস্তানে না গেলে তাকে বোর্ডের সাথে করা কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেবেন বলে হুমকি দিচ্ছেন কামাল। সম্প্রতি বোর্ডের সাথে এক বছর মেয়াদী চুক্তি হয়েছে ক্রিকেটারদের। কোন ক্রিকেটার পাকিস্তানে না গেলে তার বেতন বন্ধ করে দেওয়ার হুমকিও দিয়েছেন কামাল !

নিরাপত্তা ইস্যুতে যখন কেউই পাকিস্তানে খেলতে যেতে চাইছে না তখন সবাইকে অবাক করে দিয়ে বোর্ডের কারো সাথে আলোচনা না করেই পাকিস্তান সফরের তারিখ চূড়ান্ত করে এসেছেন বিসিবি প্রধান কামাল। ব্যাক্তিগত স্বার্থের খাতিরেই কামাল এমনটি করেছেন তা সকলেরই জানা। কামালের এমন সিদ্ধান্তে পাকিস্তান ক্রিকেট বোর্ডে খুশির বন্যা বয়ে গেলেও বিসিবির কর্মকর্তারা বিরক্তি প্রকাশ করেছেন।


লোটাস কামাল এখন যেসব ক্রিকেটার পাকিস্তান যাবে না তাদের বেতন বন্ধ করার চেষ্টা করছেন। লোকটা আইসিসির সভাপতির পদের জন্য দেশের ক্রিকেটারদের আগুনের সামনে ঠেলে দিতেও পিছপা হচ্ছেন না, তার দরকার আইসিসির সভাপতির ঐ চেয়ার। সবার নিজ নিজ মতামত আছে, আপনি জোর করে কাউকে পাঠাতে পারেন না।এই কামাল সেই কামাল যে সাকিবকে পা ধরে মাফ চাইতে বাধ্য করেছিল,যে তামিমকে নিজ হাতে বাদ দিয়েছিল,মুসফিককে সবার সামনে শাসিয়েছেন। এইসব টাকালোভী শয়তানকে অবিলম্বে পদত্যাগ দাবি করছি, তাহলে দেশের ক্রিকেটের আরও ভালো হবে। যারা একমত প্লিজ লাইক দিয়ে একাত্মতা প্রকাশ করুন।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন